১৮ মার্চ, ২০২৩ ০৮:০৪

সন্তান কেমন হবে জানালেন সানা খান

অনলাইন ডেস্ক

সন্তান কেমন হবে জানালেন সানা খান

স্বামী আনাস সাঈদের সঙ্গে সানা খান। ছবি: সংগৃহীত

সানা খান, বলিউডের অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে যখন ধীরে ধীরে তার জনপ্রিয়তা বাড়ছিল, ঠিক সেই সময় ধর্মের জন্য ছাড়েন সিনে দুনিয়া। তিনি বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। ২০২০ সালের নভেম্বরে মুফতি আনাস সাঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মাওলানা এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরই সানা ছেড়েছেন নায়িকাচিত হাবভাব। ধারণ করেন হিজাব।তা নিয়ে তখন কম হইচই হয়নি। এবার দিন কয়েক আগেই সানা ঘোষণা করেন তিনি সন্তানসম্ভবা। ইকরা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। এ সময় তার সন্তান কেমন হবে তাও জানালেন সানা।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি চাই আমার সন্তান আলিম হোক।”

ইসলাম ধর্ম অনুযায়ী আলিম মানে যে বুদ্ধিমান ও জ্ঞানী। ওই সাক্ষাৎকারে সানা বলেছেন, “এটা একেবারেই আলাদা একটা অভিজ্ঞতা। খুবই আবেগপ্রবণ লাগছে। খুবই সুন্দর মুহূর্ত। দু’হাতে আমার সন্তানকে নেওয়ার জন্য মুখিয়ে আছি।”

২০০৫ সালে কম বাজেটের ছবি ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ দিয়ে বলিউডে অভিনয়ে হাতেখড়ি হয় সানার। সেই সময় একাধিক বিজ্ঞাপনেও দেখা যায় সানাকে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু-সহ মোট ৫টি ভাষার ছবিতে কাজ করেছেন সানা। সব মিলিয়ে তার ঝুলিতে রয়েছে ১৪টি ছবি। ৫০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করেছেন সানা। তবে এই মুহূ্র্তে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর