৪ জুন, ২০২৩ ১১:৩৩

রেকর্ড গড়ে এবার ওটিটি থেকে প্রেক্ষাগৃহে মনোজের ছবি

অনলাইন ডেস্ক

রেকর্ড গড়ে এবার ওটিটি থেকে প্রেক্ষাগৃহে মনোজের ছবি

পর্দায় তার উপস্থিতি দেখে দর্শকরা তৃপ্তির ঢেঁকুর তোলেন। অভিনয়ে তিনি যেমন তুখোড়, তেমনি চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেচুরে গড়তেও তিনি ওস্তাদ। বলছিলাম বলিউড অভিনেতা মনোজ বাজপাইয়ের কথা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার বহুল প্রতীক্ষিত ও বহুল বিতর্কিত চলচ্চিত্র ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’। মুক্তির পরপরই বেশ ঝড় তুলে দিয়েছে ফিল্মটি।

এবার নজিরবিহীন সাফল্যের মুখ দেখল মনোজের এই ছবি। গত ১৩ মে মুক্তির পরেই ওটিটিতেই দর্শকের মধ্যে সাড়া ফেলেছে ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’। ওটিটি প্ল্যাটফর্মে রেকর্ড গড়ে এবার প্রেক্ষাগৃহেও মুক্তি পেল মনোজের এই ছবি।

‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ ছবির চিত্রনাট্য অনুযায়ী, যৌন নির্যাতনের শিকার এক নাবালিকা। অভিযোগের তির এক স্বঘোষিত ধর্মগুরুর বিরুদ্ধে। ওই নাবালিকার হয়েই আদালতে লড়াই করেন এক আইনজীবী। যৌন নির্যাতনের ঘটনার নেপথ্যের সত্য সবার সামনে তুলে ধরতে বদ্ধপরিকর তিনি।

এক সাধারণ আইনজীবীর এই অসাধারণ লড়াইয়ের গল্প নিয়েই তৈরি ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’। এখন পর্যন্ত ২০টি জায়গায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। মুম্বাই, দিল্লি, উত্তরপ্রদেশ, রাজস্থান ও বিহারের একাধিক প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে এই ছবি। আগামী দিনে সেই তালিকায় আরও প্রেক্ষাগৃহের নাম যোগ করার ভাবনা রয়েছে নির্মাতাদের।

তাদের মতে, এটা একটা নজিরবিহীন ঘটনা। এর আগে কখনও ওটিটি প্ল্যাটফর্মের মুক্তির পর প্রেক্ষাগৃহে আসেনি ছবি। দর্শকের ভালবাসা পেয়েছে বলেই তাদের দাবি মেনে বড় পর্দায় ছবি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর