৯ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:০৩

‘জওয়ান’ পরিচালকের হাত কেটে ফেলার দাবি!

অনলাইন ডেস্ক

‘জওয়ান’ পরিচালকের হাত কেটে ফেলার দাবি!

অপ্রতিরোধ্য শাহরুখ খানের ‘জওয়ান’। বক্স অফিসে মুক্তির দ্বিতীয় দিনেও ঝড় তুলেছে ছবিটি। মুক্তির দ্বিতীয় দিনে ভারত জুড়ে ছবিটি আয় করেছে ৭৪ কোটি রুপি। বিশ্বজুড়ে দুই দিনে ছবিটির মোট সংগ্রহ ২০০ কোটি বলেই অনুমান করা হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, ছবিটি দারুণভাবে গ্রহণ করছে দর্শক। দর্শকদের সবার একটাই বক্তব্য এটা কেবল একটা সিনেমা নয়, তার থেকে অনেক বেশি কিছু। কিন্তু তাদের সবার মধ্যে এক শাহরুখ ভক্ত যা দাবি করলেন, সেটা শুনলে চমকে উঠতে হয়!

কিছু কথা, কিছু প্রতিক্রিয়া শুনলে বোঝা যায় না যে কী করা উচিত, এটাও যেন তাই! আসলে কী বলেছেন কিং খানের সেই ভক্ত? ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বিহারের পাটনার একটি হলের বাইরে দর্শকদের প্রতিক্রিয়া নেয়া হচ্ছিল, সেখানেই এক সংবাদমাধ্যমকে দেয়া একটি সাক্ষাৎকারে এক ব্যক্তি বলেন, ‘অ্যাটলির হাত কেটে ফেলা উচিত। তাজমহল বানানোর পর যেমন সমস্ত শ্রমিকদের হাত কেটে ফেলা হয়েছিল, যাতে ওরা আরেকটা তাজমহল না বানাতে পারে। তেমন ভাবেই অ্যাটলি যাতে আর এমন ছবি না বানাতে পারেন তাই তার হাতকেও কেটে ফেলা উচিত।’

তাজমহলকে ঘিরে এমন গল্প প্রচলিত আছে যে এটা তৈরি হওয়ার পর সম্রাট শাহজাহান শ্রমিকদের হাত কেটে দিয়েছিলেন, যাতে আর এমন কিছু না বানাতে তার। কিন্তু তাই বলে সেটার সঙ্গে জওয়ানের তুলনা! নেটিজেনদের অনেকেই তা নিয়ে মজাও করছে।

তিনি তার বক্তব্যে আরও জানান যে ‘জওয়ান’-এর রেকর্ডও ভেঙে যাবে। তার কথায়, ‘ডাঙ্কি আসছে তো। আবার রেকর্ড ভাঙবে। তবে এই সিনেমা আজ তো ১৫০ কোটি আয় করেছেই করেছে।’ এই পোস্টে বেশিরভাগ নেটিজেনই হাসির ইমোজি কমেন্ট করেছেন। এক ব্যক্তি আবার লেখেন, ‘এটা কে রে! আজব দাবি তো!’

সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর