২৪ নভেম্বর, ২০২৩ ২০:০০

মুক্তির আগেই ১০০ কোটি রুপি আয় ‘ডাঙ্কি'র

অনলাইন ডেস্ক

মুক্তির আগেই ১০০ কোটি রুপি আয় ‘ডাঙ্কি'র

চলতি বছরে ভারতের বক্স অফিসে ‘পাঠান’ ও ‘জওয়ান’ ঝড় শেষ হতে না হতেই এবার আলোচনায় শাহরুখ খানের আরও এক ছবি ডাঙ্কি। রাজ কুমার হিরানি পরিচালিত এ সিনেমা আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে। কিন্তু মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থ আয় করেছে সিনেমাটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, শাহরুখ খান ও পরিচালক হিরানি দুজনেই ‘ডাঙ্কি’ সিনেমার লাভের অংশীদার। ‘জওয়ান’ সিনেমার পথে হেঁটেই নন থিয়েট্রিকাল (ওটিটি কিংবা টেলিভিশন চ্যানেল) স্বত্ত্ব মুক্তির আগেই ১০০ কোটি রুপিতে বিক্রি করেছে। সিনেমাটির টিজার ও গান মুক্তি পেয়েছে। আর তা দেখেই বক্স অফিস বিশ্লেষকরা দাবি করেছেন- সিনেমাটি হাজার কোটি রুপির বেশি আয় করবে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ডাঙ্কি’ সিনেমার বাজেটও কম। গত কয়েক বছরে শাহরুখের সিনেমার বাজেটের হিসাব দেখলেই তা স্পষ্ট। তার অভিনীত ‘জব হ্যারি মেট সেজল’ সিনেমার বাজেট ছিল ৯০ কোটি রুপি। ‘রইস’ সিনেমার বাজেট ছিল ৯০-৯৫ কোটি রুপি। ‘জিরো’ সিনেমার বাজেট ছিল প্রায় ২০০ কোটি রুপি। ‘পাঠান’ নির্মাণে ব্যয় হয়েছে ২৪০ কোটি রুপি এবং ‘জওয়ান’ সিনেমার বাজেট ছিল ৩০০ কোটি রুপি। 

আর ‘ডাঙ্কি’ সিনেমার বাজেট ৮৫ কোটি রুপি। তবে এই বাজেটের মধ্যে তারকাদের পারিশ্রমিক অন্তর্ভুক্ত নেই। শাহরুখ খানের সঙ্গে প্রথমবার ‘ডাঙ্কি’ সিনেমায় কাজ করলেন রাজকুমার হিরানি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও অভিনয় করেছেন- দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর