২৮ নভেম্বর, ২০২৩ ০৮:২৩

যে কারণে করনের অনুষ্ঠান ছেড়ে যাওয়ার হুমকি দেন কাজল

অনলাইন ডেস্ক

যে কারণে করনের অনুষ্ঠান ছেড়ে যাওয়ার হুমকি দেন কাজল

কাজল ও করন

করন জোহর ও কাজল, বলিউডের ‘বেস্ট ফ্রেন্ডস’ বলে পরিচিত। করনের পরিচালিত প্রথম ছবি থেকেই কাজলের সঙ্গে পরিচয় তার। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেট থেকে তৈরি হয়েছিল যে বন্ধুত্ব, তা আজও অমলিন। তবে সেই বন্ধুত্বের পথ যে পুরোটা মসৃণ, তা মোটেই নয়। বরং বন্ধু হিসেবে একাধিক চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়েছে তাদেরকে।

২০১৬ সালে এক ঝগড়ার কারণে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল তাদের। যদিও সেই ঝগড়ার কয়েক মাসের মধ্যেই আবার নিজেদের সম্পর্ক শুধরে নিয়েছিলেন দু’জনেই। তারপর কেটে গেছে সাত বছর। এখনও কি সেই ঝগড়ার তিক্ততা রয়ে গেছে কাজলের মনে?

‘কফি উইথ করন’-এর অষ্টম সিজনের এক পর্বের অতিথি কাজল এবং রানি মুখার্জি। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই পর্বের প্রোমো। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে করনের অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছেন কাজল। কিন্তু কেন? প্রোমো থেকে জানতে পারা যায়, কাজলকে করন প্রশ্ন করেন, তার পরিচালিত এবং কাজলের অভিনীত কোন কোন ছবিতে রানি বিশেষ চরিত্রে আছেন। সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে থতমত খেয়ে যান কাজল। শেষ পর্যন্ত উত্তর দিতেও পারেননি তিনি। তবে হাতে থাকা একটি যন্ত্রের মাধ্যমে ক্রমাগত আওয়াজ করতে থাকেন অভিনেত্রী। তাতেই বিরক্ত হয়ে কাজলের উপর চিৎকার করেন করন। তারপরই ধৈর্যচ্যুতি হয় অভিনেত্রীর।

কাজল বলেন, “আমি আর থাকতে পারছি না। আমি চললাম এই অনুষ্ঠান ছেড়ে।” যদিও অনুষ্ঠান ছেড়ে চলে যাননি তিনি। মজার ছলেই এমন হুঁশিয়ারি দিয়েছিলেন কাজল।

২০১৬ সালে একই দিনে মুক্তি পায় করনের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং অজয় দেবগানের ‘শিবায়’। সেই সময় অভিযোগ ওঠে, কাজলের স্বামী অজয়ের ছবি নিয়ে খারাপ কথা ছড়ানোর জন্য নাকি বিপুল অংকের টাকা দিয়েছিলেন করন। সেই বিষয় নিয়েই ঝগড়া বাধে কাজল এবং করনের মধ্যে। এমনকি, আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-এও করন লেখেন, কাজলের সঙ্গে নাকি সব সম্পর্ক শেষ করে দিয়েছেন তিনি। যদিও তার কয়েক মাস পরেই সব ভুল বোঝাবুঝি সরিয়ে একে অপরকে জড়িয়ে ধরেছিলেন তারা। তারপরে একাধিকবার ‘কফি উইথ করন’-এ এসেছেন কাজল। এমনকি, এক সিজনে স্বামী অজয়ের সঙ্গেই এসেছিলেন অভিনেত্রী।

বিডি প্রতিদিন/আজাদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর