২২ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫৯

ঐশ্বরিয়ার সঙ্গে অশান্তির মধ্যেই সালমানকে বুকে টেনে নিলেন অভিষেক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

ঐশ্বরিয়ার সঙ্গে অশান্তির মধ্যেই সালমানকে বুকে টেনে নিলেন অভিষেক (ভিডিও)

বচ্চন পরিবারে অশান্তির খবর এখন চর্চিত বিষয়। বলা হচ্ছে, ভেঙে যাচ্ছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাইয়ের সংসার। এরই মধ্যে নাকি মেয়েকে নিয়ে মায়ের বাড়িতে উঠেছেন ঐশ্বরিয়া। কিন্তু পারিবারিক এই অশান্তির মাঝেই আরেক কাণ্ড ঘটালেন অভিষেক। সম্প্রতি এক অনুষ্ঠানে স্ত্রীর প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে কোলাকুলি করলেন অভিষেক। একই অভিব্যক্তি অমিতাভ বচ্চনেরও।

সালমান ও ঐশ্বরিয়া- এক সময় বলিউডের বহুল চর্চিত জুটি। দু’জনের সম্পর্ক জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি ঐশ্বরিয়াকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সালমান। সেই ঘটনা সে সময় নাড়িয়ে দিয়েছিল গোটা বিনোদন জগৎকে।

২০০৪ সালে সেই সম্পর্কে ইতি টানেন ঐশ্বরিয়া। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তার পর প্রায় ১৬ বছর দাম্পত্য পার করে এখন প্রায় নিত্যদিন অশান্তির জল্পনা। এর মাঝে বলিপাড়ার খ্যাতনামী প্রযোজক আনন্দ পণ্ডিতের জন্মদিনে সালমানকে বুকে টেনে নিয়ে কোলাকুলি করলেন অভিষেক। এসময় তাদের দু’জনকে আলাপে মেতে উঠতে দেখা যায়।

এই অনুষ্ঠানে ছেলে অভিষেকের সঙ্গে ছিলেন বিগ-বি অমিতাভ বচ্চনও। সেখানেই তাদের দেখা হয় সালমানের সঙ্গে। বাবা-ছেলে দু’জনেই আলিঙ্গন করেন সালমানকে। বেশ কিছুক্ষণ খোশগল্প করতেও দেখা যায় তাদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই ছবি। ইতিমধ্যেই দু’জনের এই ছবি নিয়ে হাসাহাসি শুরু হয়েছে নেটপাড়ায়। কেউ কেউ আবার সমবেদনা জানিয়েছেন ঐশ্বরিয়াকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর