১৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:১৫

‘রব জানে সব’ নিয়ে ভ্যাল্টোইনে এফএ সুমন

অনলাইন ডেস্ক

‘রব জানে সব’ নিয়ে ভ্যাল্টোইনে এফএ সুমন

‘জানরে’, ‘সখীরে’, ‘ভিতর কান্দে’, ‘দরদীয়া’, ‘মন মুনিয়া’, ‘পাগলিরে’ সহ অসংখ্য জনপ্রিয় গানের গায়ক এফএ সুমন ভ্যালেন্টাইন উপলক্ষ্যে হাজির হচ্ছেন নতুন গান নিয়ে। গানের শিরোনাম ‘রব জানে সব’। 

গানটি লিখেছেন এফএ সুমনের সঙ্গে অসংখ্য হিট গানের গীতিকবি সোহাগ ওয়াজিউল্লাহ। সুর ও সংগীতায়োজন করেছেন এফএ সুমন নিজেই। গানের ভিডিওতে অভিনয় করেছেন মাহিরা, অনিক, ফারহানা ও নীল। আদিল হাসান অভির চিত্রগ্রহণে গানটি পরিচালনা করেছেন ইয়াসিন আরাফাত বিহন। সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন রনি শিকদার জিতু। 

এই গান প্রসঙ্গে এফএ সুমন বলেন, ‘অনেকদিন পরে আমার পুরনো মেজাজে গান করলাম। সুরের উপর গানটি দারুন লিখেছে সোহাগ। আশা করছি শ্রোতারা গানটি পছন্দ করবেন।’ 

অনেকদিন বিরতির পর একাধারে কয়েকটি গান প্রকাশ প্রসঙ্গে এফএ সুমন বলেন, ‘আসলে শো নিয়ে প্রচুর ব্যস্ত থাকতে হয়ে। বিশেষ করে দেশের চেয়ে দেশের বাইরে- ইন্ডিয়াতে আমার প্রচুর শো থাকে। তবে সামনে আরও কিছু ভালো কাজ আসবে। প্রায় দুই বছর পর আবার প্রফেশনালি গিটার হাতে তুলেছি। দেখা যাক।’ 

তার পুরো নাম ফারুক আহমেদ সুমন হলেও গানের জগতের মানুষরা তাকে এফএ সুমন নামেই চেনেন। ২০০০ সালে মিউজিক শুরু করলেও তার প্রথম একক অ্যালবাম ‘মেয়ে জানো কি’ মুক্তি পায় ২০০৮ সালে। এরপরের পুরোটাই সাফল্যে ভরা।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর