১১ জুন, ২০২৪ ১৭:৩০

হত্যায় জড়িত সন্দেহে ভারতে অভিনেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

হত্যায় জড়িত সন্দেহে ভারতে অভিনেতা গ্রেফতার

দর্শন থুগুদীপা

একটি হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে গ্রেফতার করা হয়েছে ভারতের কন্নাড়ার জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপা’কে। মামলা হওয়ার দু’দিন পরে তাকে মঙ্গলবার সকালে মহিসুর থেকে গ্রেফতার করা হয়। তাকে আরও জিজ্ঞাসাবাদের জন্য ব্যাঙ্গালোরে নিয়ে যাওয়ার কথা। ডেপুটি কমিশনার অব পুলিশ নিশ্চিত করেছেন ৪৭ বছর বয়সী এই অভিনেতাকে নিরাপত্তা হেফাজতে নেওয়া হয়েছে। 

পুলিশি সূত্রমতে, ভিক্টিম রেনুকা স্বামীকে ৮ জুন হত্যা করা হয়। তার মৃতদেহ ৯ জুন ব্যাঙ্গালোরের কামাক্ষিপালিয়াতে একটি ড্রেনে পাওয়া যায়। তিনি একটি ওষুধ কোম্পানিতে কাজ করতেন। 

পুলিশ বলেছে, দর্শন থুগুদীপার ঘনিষ্ঠ এক অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ম্যাসেজ পাঠিয়েছিলেন রেনুকা স্বামী। কর্নাটকের রাজধানী থেকে কমপক্ষে ২০০ কিলোমিটার দূরে চিত্রাদূর্গা এলাকায় বসবাস করতেন রেনুকা স্বামী।

৯ জুন স্থানীয়রা যখন দেখতে পান একটি ড্রেন থেকে মৃতদেহ টেনে তুলছে কুকুর, তখন তারা পুলিশে খবর দেন। 

এরপর তদন্তশেষে তারা সন্দেহজনকভাবে কয়েকজনকে গ্রেফতার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে দর্শন থুগুদীপা’র নাম। রেনুকা স্বামীর পিতা শ্রীনিবাসাইয়া বলেন- রেনুকা আমার একমাত্র ছেলে ছিল। গত বছর বিয়ে করেছে। শনিবারও তার সঙ্গে কথা বলেছি। এই হত্যার বিচার চাই।

ওদিকে ব্যাঙ্গালোরে দর্শন থুগুদীপার আরআর নগরের বাসভবনে কঠোর নিরাপত্তা নিশ্চিত করেছে পুলিশ। তারা তাকে জিজ্ঞাসাবাদ করছে, আসলেই তিনি এই হত্যার সঙ্গে সরাসরি জড়িত কিনা তা জানতে। এ মামলায় আরও ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। আনাথারু, ক্রান্তিবীরা সাঙ্গোলি রায়ান্না এবং কাতেরা ছবিতে অভিনয়ের জন্য এই অভিনেতা ব্যাপক পরিচিতি পেয়েছেন।

বিডি প্রতিদিন/একেএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর