শিরোনাম
শনিবার, ১০ মে, ২০১৪ ০০:০০ টা

দ্রুত বিচার আইনে আনার দাবি সুরঞ্জিতের

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত নারায়ণগঞ্জের সাত খুনের মামলা চাঞ্চল্যকর মামলা হিসেবে অন্তর্ভুক্ত করে দ্রুত বিচার আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। গতকাল রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থকগোষ্ঠীর এক আলোচনা সভায় এ দাবি জানান তিনি।

সুরঞ্জিত বলেন, শেখ হাসিনা বিশ্বজিৎ হত্যা মামলায় ছাত্রলীগের আট নেতা-কর্মীকে ফাঁসির দড়িতে ঝোলাতে দ্বিধাবোধ করেননি। নারায়ণগঞ্জের এই চাঞ্চল্যকর হত্যারও বিচার করে দৃষ্টান্ত স্থাপন করবেন। গণতান্ত্রিক শাসনব্যবস্থায় এরকম ঘটনা ঘটে থাকে উল্লেখ করে সুরঞ্জিত বলেন, যে বা যারা এ ঘটনা ঘটিয়ে থাকুক, এর দায় আওয়ামী লীগ নেবে না। নিরপেক্ষ তদন্ত করে এ ঘটনার সুষ্ঠু বিচার করতে হবে। অনেক বড় রুই-কাতলা ধরা পড়ে গেছে। তাই নূর হোসেনও গ্রেফতার হবে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কার্যক্রম বন্ধে বিএনপির দাবি প্রসঙ্গে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, র‌্যাব আপনারা গঠন করেছিলেন। স্বাধীনতা পুরস্কার দিয়েছেন। মাথা ব্যথা হলে তো আর মাথা কেটে ফেলা যায় না। সংগঠনের উপদেষ্টা হাজি মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সতীশ চন্দ্র রায় প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর