শিরোনাম
সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

সাখাওয়াত ভাড়াটে প্রার্থী : আইভী

নিজস্ব প্রতিবেদক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাখাওয়াত ভাড়াটে প্রার্থী : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সাখাওয়াত বিএনপির প্রার্থী হলেও বিএনপির লোকই নন তিনি। ভাড়াটে হিসেবে বিএনপির হয়ে ভোটের মাঠে নেমেছেন।

তিনি বলেন, নৌকাকে বিজয়ী করতে দলমত নির্বিশেষে সবাই মাঠে নেমেছে। গতবার জনগণ আমাকে জিতিয়েছে। এবারও আমার ভরসা জনগণই। সিটি করপোরেশনের বন্দর এলাকার ২৬ নম্বর ওয়ার্ডে গতকাল গণসংযোগ করেন আইভী। সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। বিএনপির অভিযোগের বিষয়ে তিনি বলেন, শামীম ওসমান কোনো প্রভাব সৃষ্টি করবেন, বিএনপির এমন আশঙ্কার কোনো যৌক্তিকতা নেই। আইভী বিএনপি প্রার্থীকে জনগণের ওপর ভরসা রাখার আহ্বান জানিয়েছেন। এর আগে বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের বাড়ি যান আইভী। তার ভোট চান ও তার (আইভী) পক্ষে কাজ করার অনুরোধ করেন।

কেন্দ্রীয় যুবলীগ নেতাদের গণসংযোগ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে মাঠে নেমেছেন আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতারা। গতকাল গণসংযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত ও ফারুক হোসেন, যুগ্ম সম্পাদক বাবু সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, যুব মহিলা লীগের অপু উকিল, কোহেলী কুদ্দুস মুক্তি, আশরাফুন্নেসা মোশারফ প্রমুখ। এ ছাড়া নগর যুবলীগের শাহাদাৎ হোসেন সাজনু ও আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, জেলা যুবলীগের আবদুল কাদির ও এহসানুল হাসান নিপু প্রমুখ।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর