Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ এপ্রিল, ২০১৯ ২৩:১৩

ভয়াবহ বেড়েছে সামাজিক অপরাধ

কলেজছাত্রী হত্যায় বিক্ষোভ, বখাটে রিমান্ডে

গাজীপুর প্রতিনিধি

কলেজছাত্রী হত্যায় বিক্ষোভ, বখাটে রিমান্ডে

গাজীপুরের কোনাবাড়ীতে কলেজছাত্রী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ হয়েছে। কোনাবাড়ী এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে গতকাল দুপুরে স্থানীয় লিংকন মেমোরিয়াল কলেজ, কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজসহ কয়েকটি কলেজের শিক্ষার্থীরা এসব কর্মসূচি পালন করে। তাদের সঙ্গে অভিভাবক ও কলেজ শিক্ষকরাও যোগ দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির আশ্বাস দিয়ে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এদিকে নির্মম এই হত্যাকান্ডে র পর নিহতের স্বজনদের পক্ষ থেকে কোনাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লিজার ভাই সুজন বাদী হয়ে ৫ জনের নামোল্লেখ করে এ মামলা দায়ের করেন। গ্রেফতার মোস্তাকিনকে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

দুপুরে নানা ব্যানার, প্ল্যাকার্ড নিয়ে শত শত শিক্ষার্থী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নেমে পড়ে। এক পর্যায়ে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করে। এ সময় শিক্ষার্থীরা মোস্তাকিন ও তার সহযোগীদের ফাঁসির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। এতে কিছু সময়ের জন্য ওই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার ওসি মো. এমদাদ হোসেন জানান, হত্যাকান্ডে র পর অভিযুক্ত মোস্তাকিনকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। আর লিজার মরদেহ রাতেই গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার তার দাফন সম্পন্ন হয়েছে। গ্রেফতার মোস্তাকিনকে ১০ দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর