শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ মে, ২০১৯ ২৩:২৯

মাদক নিলে ২৪ বার রক্ত দিতে পারতাম না : রাব্বানী

নিজস্ব প্রতিবেদক

মাদক নিলে ২৪ বার রক্ত দিতে পারতাম না : রাব্বানী

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর থেকেই চলছে তুলকালাম। কমিটির কিছু নেতার বিরুদ্ধে মাদকগ্রহণ,বিবাহিত,মামলার আসামি, জামায়াত-শিবির সংযোগ, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কার্যকলাপসহ গুরুতর নানা অভিযোগ উঠেছে। কারও দুই বিয়ের অভিযোগও পাওয়া গেছে। অভিযোগ থেকে বাদ যাননি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীও। তার বিরুদ্ধে স্বজনপ্রীতি ও মাদকসেবনের অভিযোগ করেছেন কেউ কেউ। অভিযোগের জবাবে গোলাম রাব্বানী বলেছেন, আমি ২৪ বার রক্ত দিয়েছি। মাদকাসক্ত হলে রক্ত দিতে পারতাম না। এগুলো আমার বিরুদ্ধে অপপ্রচার। বুধবার দিবাগত রাত ১২টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের মহানগর ও কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সদ্য ঘোষিত কমিটির বিরুদ্ধে অভিযোগের বিষয়ে ব্যবস্থা নিতে ২৪ ঘণ্টা সময় চেয়ে নেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা বলেন, ১৭ জনের বিরুদ্ধে অভিযোগ এসেছে। তারা ২৪ ঘণ্টার মধ্যে নিজেদের নির্দোষ প্রমাণ করতে না পারলে পদগুলো খালি ঘোষণা করা হবে। সেখানে ক্লিন ইমেজের বঞ্চিতদের স্থান দেওয়া হবে। এদিকে গতকাল আবারও সংবাদ সম্মেলন করে পদবঞ্চিতরা পূর্ণাঙ্গ কমিটিতে থাকা বিতর্কিত ৯৯ জনের নামের তালিকা প্রকাশ করে।

এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (ইংরেজি বিভাগ) কামরুল ইসলাম ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে উদ্দেশ করে ফেসবুকে লিখেছেন, ‘বিবাহিত, মাদকাসক্ত, এজেন্টদের বিরুদ্ধে অতীতে আপনি সর্বোচ্চ সোচ্চার যেহেতু ছিলেন, তাই আপনার সময়ে উক্ত অভিযুক্তদের সর্বোচ্চ পুনর্বাসন করার জন্য আপনার অবশ্যই পদত্যাগ করা উচিত।’


আপনার মন্তব্য