শনিবার, ২৩ মে, ২০২০ ০০:০০ টা

শেখ হাসিনা এবারও সফল

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা এবারও সফল

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ মোকাবিলায় অতীতের মতো এবারও দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় গরিব মানুষের মধ্যে ঈদের উপহারসামগ্রী বিতরণের আগে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন। এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দুর্যোগেয় অমানিশায় আলো হাতে সাহসী কান্ডারি। প্রধানমন্ত্রীর নির্দেশনা ও নিবিড় তত্ত্বাবধানে চলছে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকার পুনর্বাসনকাজ। যে কোনো দুর্যোগে থেমে থাকেনি বাংলাদেশ, প্রতিকূলতা ডিঙিয়ে মর্যাদার সঙ্গে মাথা তুলে দাঁড়ানো এক দেশ বাংলাদেশ।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, এবার এক ভিন্ন বাস্তবতায় ঈদ উদ্যাপন হতে যাচ্ছে। ঈদ উদ্যাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই সবচেয়ে বড় চ্যালেঞ্জ, বেঁচে থাকলে ভবিষ্যতে আমরা সবাই ঈদ উদ্যাপনের অনেক সুযোগ পাব। তিনি বলেন, করোনাবিরোধী লড়াইয়ে ঐক্যবদ্ধ হয়ে সবাই যেন সরকারি নির্দেশনা প্রতিপালন করি, স্থানান্তর না করি, স্বাস্থ্যবিধি মেনে চলি।

করোনা সংকটে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ত্রাণ তৎপরতায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মাটি ও মানুষের এ দল অতীতেও মানুষের সঙ্গে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। তিনি বলেন, করোনাভাইরাসের এ ভয়াবহ দুর্যোগের সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা যে মৃত্যুঝুঁকি নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তা প্রশংসার দাবি রাখে। তিনি আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনকে অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর