রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

গণতন্ত্র আটকা টানেলের নিচে

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র আটকা টানেলের নিচে

ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, কর্ণফুলী টানেল হচ্ছে দেখতে পাচ্ছি আর টানেলের নিচে দেশের গণতন্ত্র আটকা পড়েছে। তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য পদত্যাগ করে জাতীয় সরকার প্রতিষ্ঠা করুন। আপনাকে বাদ দেওয়া হবে না, জাতীয় সরকারে আপনিও থাকবেন।   

গতকাল জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টির (কাজী জাফর) সাবেক মহাসচিব জাফরুল্লাহ খান চৌধুরীর (লাহরী) স্মরণসভায় এ কথা বলেন তিনি। পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার সভাপতিত্ব  করেন। জাফরুল্লাহ বলেন, গণতন্ত্র ধ্বংস করার মাধ্যমে উন্নয়ন করে আইয়ুব খান রেহাই পাননি, এ সরকারও রেহাই পাবে না। লবিস্ট নিয়োগ করে রাষ্ট্র পরিচালনা করা যায় না। বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনার অজুহাতে আন্দোলন বন্ধ করবেন না। সরকারের কাছে অনুমতি নিতে যাবেন না। আপনাদের জোট ও জোটের বাইরে থাকা দলগুলোকে নিয়ে দেশের পরিবর্তনে রাজপথে নামুন।

এতে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবিব লিঙ্কন, প্রেসিডিয়াম সদস্য শফিউদ্দিন ভূইয়া, মো. সেলিম মাস্টার প্রমুখ। পরিচালনা করেন কাজী মো. নজরুল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর