শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সরকার পদত্যাগ না করলে ধারাবাহিক আন্দোলন : গয়েশ্বর

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

সরকারের স্বেচ্ছায় পদত্যাগ দাবি জানিয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নইলে ধারাবাহিকভাবে আন্দোলন করে যাব। সেই ধারাবাহিকতা রক্ষার্থে ৩০ ডিসেম্বর পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।  একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জন্য সরকারের কাছে আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা শিগগিরই পদত্যাগ করুন। মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিন। গতকাল দুপুরে কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়ন                 বিএনপি সভাপতি আলী আজম খানের শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল সালাম আজাদ, সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সায়েদুল আলম বাবুল ও মজিবুর রহমান, গাজীপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক রিয়াজুল হান্নান শাহ, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক পারভেজ আহম্মেদসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

গয়েম্বর রায় আরও বলেন, ‘চন্দ্রাতে আওয়ামী লীগের অফিস ভাঙচুরের মামলায় গত ৪ ডিসেম্বর বাড়ি থেকে বোয়ালী ইউনিয়ন বিএনপি সভাপতি আলী আজম খানকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার বাদী সেই অফিসের পিয়ন ইতোমধ্যে জনসম্মুখে বলেছেন, তিনি সেখানে ছিলেন না। তিনি কাউকে চিনেন না। এ ঘটনা সম্পর্কে তার জানা নেই। সুতরাং বিষয়টি পরিষ্কার, এটা একটা ষড়যন্ত্র। অন্যায়ভাবে বিএনপির নেতা-কর্মীদের আটক করার জন্যই এ মামলা করা হয়েছে।’

উল্লেখ্য, গত মঙ্গলবার তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে বোয়ালী ইউনিয়ন বিএনপি সভাপতি আলী আজম খান নিজ বাড়িতে গিয়ে হাতকড়া ও ডান্ডাবেড়ি পরা অবস্থায় তার মায়ের জানাজা পড়ান। ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে নানা আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

সর্বশেষ খবর