শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

নাস্তিক বানানোর নীলনকশা রুখে দেওয়া হবে

চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীরসাহেব চরমোনাই ‘নাস্তিক বানানোর নীলনকশা’ রুখে দেওয়া হবে উল্লেখ করে বলেছেন, গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বিতাড়ন করা হয়েছে। বিজ্ঞানের নামে বিজ্ঞান অসমর্থিত বিষয় পাঠ্য পুস্তকের সূচিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি গতকাল সকালে বরিশালের চরমোনাই বার্ষিক মাহফিলের তৃতীয় দিন ইসলামী ছাত্র আন্দোলন আয়োজিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি উল্লিখিত পাঠ্যসূচি দিয়ে প্রজন্মকে নাস্তিক বানানোর ষড়যন্ত্র হচ্ছে অভিহিত করে বলেন, দেশের সচেতন শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ইসলামী ছাত্র আন্দোলন নাস্তিক বানানোর নীলনকশা ও চক্রান্ত রুখে দেবে।

ছাত্র গণজমায়েতে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা নুরুল হুদা ফয়েজী, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা লোকমান হোসেন জাফরী, মাওলানা নেছার উদ্দিন, জি এম রুহুল আমীন, মোহাম্মদ বরকতুল্লাহ লতিফ, নুরুল করীম আকরাম ও মাওলানা নুরুল ইসলাম আল-আমিন প্রমুখ।

এদিকে গতকাল দুপুরে চরমোনাই মাহফিল মাঠে দেশের অন্যতম বৃহৎ জুমার নামাজ অনুষ্ঠিত হয়। শায়খে চরমোনাই মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম জুমার নামাজে ইমামতি করেন। আজ সকাল সাড়ে ৮টায় পীরসাহেব চরমোনাইর আখেরি বয়ান এবং মোনাজাতের মাধ্যমে তিন দিনব্যাপী মাহফিল সমাপ্ত হবে বলে মাহফিলের মিডিয়া উপকমিটি সূত্র জানিয়েছে।

সর্বশেষ খবর