মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

সরকার এখন ভয়ে

নিজস্ব প্রতিবেদক

সরকার এখন ভয়ে

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার ভয়ে আছে, দেশে কখন কী হয়ে যায়। কারণ প্রথম আলোর রিপোর্টে এক জাকির হোসেনের বক্তব্য নিয়ে এত অস্থির হয়ে গেছে। তারা জানে জনগণ আজ তাদের সঙ্গে নাই। গতকাল রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে গণতন্ত্র মঞ্চ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

মান্না বলেন, এই বছর নির্বাচনের বছর। সরকার টেনশনে আছে আগের মতো দিনের ভোট রাতে করতে পারবে না। কারণ জনগণকে এবার বোকা বানিয়ে আর নির্বাচন করতে পারবে না। ফলে প্রতিনিয়ত তারা একটা আতঙ্কের ভিতর আছে। কিছুদিন আগে পূর্বঘোষিত কর্মসূচি তারা আমাদের নির্ধারিত জায়গায় সমাবেশ করতে দেয় নাই। তারা বিরোধীদের ওপর দমন পীড়ন বাড়িয়ে দিয়েছে। তাদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলে দিতে চাই আমরাও কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাব না। এই দেশের মানুষের ভোটাধিকার হরণ করে দেশকে ধ্বংস করে দিয়েছে। এখন সময় এসেছে জনগণকে মাঠে নামতে হবে। সাধারণ মানুষ যখন রাস্তায় নেমে যাবে তখন এই সরকারের পালানোর কোনো সুযোগ থাকবে না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জনসংসতি আন্দোলনের সমন্বয়ক জুনায়েদ সাকি, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সাধারণ সম্পাদক মাহমুদ স্বপন, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু, অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খানসহ গণতন্ত্র মঞ্চের বিভিন্ন দলের নেতা-কর্মীরা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর