সোমবার, ৮ মে, ২০২৩ ০০:০০ টা

সরকারের শেষ রক্ষা হবে না

নিজস্ব প্রতিবেদক

সরকারের শেষ রক্ষা হবে না

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ভোটের অধিকার আদায়ে সারা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। এবার আর সরকারের শেষ রক্ষা হবে না।

অচিরেই সরকারের পতন হবে। গতকাল দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে প্রকৌশলীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে সদ্য কারামুক্ত রিজভী আহমেদ এসব কথা বলেন। এর পর রিজভী আহমেদ দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গেও কথা বলেন।

রিজভী আহমেদ বলেন, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না। শেখ হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি, ভবিষ্যতেও হবে না। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রিজভী আহমেদ বলেন, ওবায়দুল কাদের সাহেব আয়নায় নিজের চেহারা দেখুন। ২০১৪ সালে, ২০১৮ সালে কীভাবে দিনের ভোট রাতে দেওয়া হয়েছে- বাংলাদেশসহ বিশ্ববাসী তা দেখেছেন। তাদের অধীনে আজ পর্যন্ত কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সব নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে। এবার আর জনগণ তাদের বিশ্বাস করে না।

বিএনপির এই নেতা বলেন, কোনো কারণ ছাড়াই গত ৭ ডিসেম্বর পুলিশ নয়াপল্টনে হামলা করেছিল। ৪৭০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছিল। সে হামলা ছিল পরিকল্পিত। গোটা দেশটাই আজ কারাগার। আমরা ছোট কারাগার থেকে বৃহৎ কারাগারে প্রবেশ করেছি মাত্র। রিজভী আহমেদকে প্রথমে এ্যাব নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন এ্যাবের সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ, এ্যাব নেতা প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, আসাদুজ্জামান চুন্নু, মো. মোস্তফা-ই-জামান সেলিম প্রমুখ। এ ছাড়া বিএনপি নেতাদের মধ্যে আবদুস সালাম আজাদ, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, মীর সরাফত আলী সপু, অনিন্দ্য ইসলাম অমিত, আসাদুল করিম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর