শনিবার, ২০ মে, ২০২৩ ০০:০০ টা

মসজিদের সামনে থেকে ধরে নিয়ে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

মসজিদের সামনে থেকে ধরে নিয়ে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

কুমিল্লায় একজন আওয়ামী লীগ নেতাকে মসজিদের সামনে থেকে ধরে নিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের আলেরখাচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এনামুল হক আলেরখাচর গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল বলেন, জুমার নামাজ শেষে এনামুল বের হলে প্রতিপক্ষেও লোকজন তাকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। একটি দেয়ালের সঙ্গে চেপে ধরে তার গলা ও ঘাড়ে ছুরি চালায়। মুমূর্ষু অবস্থায় মুসল্লিরা তাকে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বিকালে হাসপাতালে এনামুল মারা যান। স্থানীয় কিছু লোকের সঙ্গে এনামুলের জায়গা-জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়েই ঘটনার সূত্রপাত।

কুমিল্লা ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল্লাহ আল মামুন বলেন, এনামুলকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। শুনেছি স্থানীয় কয়েকজনের সঙ্গে এনামুলের জায়গা-জমি নিয়ে দ্বন্দ্ব ছিল। আমরা বিভিন্ন মাধ্যমে অপরাধীদের শনাক্তের চেষ্টা করছি। তারা এলাকা ছেড়ে পালিয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

 

সর্বশেষ খবর