মঙ্গলবার, ৩০ মে, ২০২৩ ০০:০০ টা

মাথায় রড ঢুকে মর্মান্তিক মৃত্যু শিশুর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মহাখালীতে নির্মাণাধীন উড়ালসড়ক (এলিভেটেড এক্সপ্রেসওয়ে) থেকে লোহার রড পড়ে ১২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল সকাল ১০টায় মহাখালীতে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে শিশুটির নাম-পরিচয় জানা যায়নি। আবদুল কাদের ইমন নামের এক পথচারী শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানায়, সকালে উড়ালসড়কের নিচ দিয়ে যাওয়ার সময় শিশুটির মাথায় ওপর থেকে রড পড়ে। রডের টুকরাটি শিশুটির মাথায় ঢুকে যায়। আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল দুপুর সোয়া ১টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। হাসপাতালে পথচারীরা জানান, শিশুটিকে কিছুদিন ধরে মহাখালী এলাকায় হাঁটাহাঁটি করতে দেখেন তারা। তার বাড়ি কোথায়, কোথায় থাকে এসব তারা জানতে পারেননি। পথচারী আবদুল কাদির ইমন বলেন, সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় লোকজনের জটলা দেখতে পাই। কাছে গিয়ে দেখি শিশুটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। কয়েকজনকে নিয়ে দ্রুত মহাখালীর একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দিই। শিশুটিকে দেখে পথশিশু মনে হয়েছে। রডটি ওপর থেকে পড়ে মাথার একদিক দিয়ে ঢুকে অন্যদিক দিয়ে বেরিয়ে গেছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, শিশুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি থানায় জানানো হয়েছে। আর এক ফুটেরও বেশি লম্বা রড মাথায় গাঁথা অবস্থাতেই শিশুটিকে হাসপাতালে নেওয়া হয়েছিল। জরুরি বিভাগের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর