শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

রূপগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গায় ঘুমন্ত বিক্রেতাকে ডেকে নিয়ে খুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) ও চুয়াডাঙ্গা প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোলায়মান মিয়া (৫৮) নামের এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রাত ৮টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত সোলায়মান ওই এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, রাত ৮টার দিকে কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে জমি ব্যবসায়ী সোলায়মান মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার পর ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি। নিহতের পারিবারিক সূত্র জানায়, সোলায়মান মিয়া কাঞ্চন বাজারে ছিলেন। তাকে কে বা কারা মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যা করেছে।

চুয়াডাঙ্গায় ঘুমন্ত ব্যবসায়ীকে ডেকে নিয়ে খুন : চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিজ বাড়ি থেকে ঘুমন্ত ফল ব্যবসায়ী বাবর আলীকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিজ ঘরের বারান্দায় ঘুমন্ত বাবর আলীকে বাড়ির উঠোনে কুপিয়ে ফেলে রেখে যায়। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ধান্যঘরা গ্রামে এ ঘটনা ঘটে। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান তিনি। নিহত বাবর আলী ধান্যঘরা গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।

নিহতের স্ত্রী মহিমা খাতুন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় অচেনা তিন ব্যক্তি বাড়িতে এসে তার স্বামীর খোঁজ করেন। তাকে না পেয়ে তারা চলে যান। রাতে মহিমা খাতুন দুই সন্তানকে নিয়ে ঘরের ভিতরে এবং বাবর আলী বারান্দায় ঘুমান। রাত সাড়ে ১২টার দিকে দুর্বৃত্তরা বাড়ির ভিতরে এসে বাবর আলীকে টেনেহিঁচড়ে উঠোনে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। এ সময় বাবর আলীর চিৎকারে তারা ঘরের বাইরে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তিনি বলেন, বাবর আলী মৌসুমি ফল ব্যবসায়ী। লিচু বাগান লিজের ৪ লাখ টাকা নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল। এদিকে, হত্যার ঘটনা জানার পর দামুড়হুদা সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, হত্যাকাে র কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। বাবর আলীর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কনসালটেন্ট (সার্জারি) ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের কোপে তার ঘাড়ের রক্তনালি কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর