শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৬ ফেব্রুয়ারি, ২০২০ ২২:২০

যত আয়োজন

যত আয়োজন
সারা

বসন্তের আগমনে সারার আয়োজন

  ঋতুরাজকে স্বাগত জানাতে প্রকৃতির পাশাপাশি রঙ্গিন সাজে বর্ণিল উৎসবে মেতে উঠেছে সারা লাইফস্টাইল লিমিটেড। ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্যতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার বসন্ত আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস, ডেনিম, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পোলো, টি-শার্ট, ডেনিম প্যান্ট, চিনো, জগার। মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভিতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

 

বসন্ত আয়োজনে ইয়াংকে

তরুণদের সময়োপযোগী ফ্যাশন ভাবনায় ভিন্ন মাত্রার প্রোডাক্ট লাইন নিয়ে ইয়াংকের বসন্ত আয়োজনে থাকছে বৈচিত্র্যের ছোঁয়া। ট্রেন্ডি কাট ও প্যাটার্নে মেয়েদের টপস, কটি-কুর্তি, কুর্তি, সালোয়ার কামিজ, শার্ট এবং ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট ইত্যাদি। ফিউশন ধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসেবে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, অ্যামব্রয়ডারি, কারচুপি। এ ছাড়া রং হিসাবে নেওয়া হয়েছে রোজী ব্রাউন, পেটাল পিচ, লাইট অরেঞ্জ, লাইট গ্রিন ইত্যাদি। আর এসব কালেকশন পাওয়া যাচ্ছে ইয়াংকের মিরপুর, বেইলি রোড, পুলিশ প্লাজা, সোবহানবাগ ও যমুনা ফিউচার পার্কের শোরুমগুলোতে।

 

অঞ্জন’স-এর বসন্ত আয়োজন

বসন্তের এ উৎসব মুখর এ দিনটিকে উদযাপন করার জন্য অঞ্জন’স প্রতিবছর বিশেষ আয়োজন করে থাকে। ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট, কটি, মেয়েদের জন্য শাড়ি, সালোয়ার কামিজ, টপস নিয়ে অঞ্জনসের এবারের বসন্ত আয়োজন। এ ছাড়াও বিভিন্ন ডিজাইনের গয়না পাওয়া যাবে এবারের আয়োজনে। শিশু কিশোরদের জন্যও থাকছে বিশেষ আয়োজন। এবারের থিম হিসেবে থাকছে ফ্লোরাল ও জ্যামিতিক মোটিফ। প্রতিটি পোশাকে উজ্জ্বল রঙের প্রাধান্য পেয়েছে। বেশি প্রাধান্য পেয়েছে হলুদ, কমলা, বাসন্তী, জলপাই ও সবুজ। কাপড় হিসেবে বেছে নেওয়া হয়েছে কটন, ভয়েল, লিলেন কটন এবারের বসন্তের আয়োজনে।


আপনার মন্তব্য