শিরোনাম
প্রকাশ : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা
আপলোড : ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা কন্যা রাশির জাতক-জাতিকা। আজ প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পরিশ্রম ও নিষ্ঠা সত্ত্বেও স্বীকৃতি ও প্রাপ্য অধরা থাকবে। কর্মক্ষেত্রে নতুন ঝামেলায় পড়তে পারেন। পরিবারের সঙ্গে মতবিরোধ হতে পারে। প্রিয়জনের কেনাকাটা শুভ। সামাজিক ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্তে পিছিয়ে পড়বেন।

 

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

প্রিয়জনের আকস্মিক স্বাস্থ্যহানিতে ব্যয় বৃদ্ধি। অন্তঃভাগে দুঃসাহস ও হঠকারিতায় ক্ষতির আশঙ্কা। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। মৌলিক পরিকল্পনা ও বৃদ্ধিবলে শত্রুকে পর্যুদস্ত করে অগ্রগতি।

 

মিথুন [২২ মে-২১ জুন]

আলস্য বা অসচেতনতায় একাধিক পথে উপার্জনের সুযোগ হাতছাড়া হতে পারে। দিনের অন্তঃভাগে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় সাফল্য।

 

কর্কট [২২ জুন-২২ জুলাই]

মৌলিক চিন্তা ও পরিকল্পনায় ব্যবসায় বিশেষ সাফল্য। বিদেশ যাত্রা শুভ। পারিবারিক কলহ বাড়তে পারে। অহেতুক ঝামেলায় গৃহ নির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ।

 

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় পদোন্নতির ঝামেলা কেটে যাবে। দুর্ঘটনা বা অস্ত্রোপচারে দৈহিক ক্ষত থেকে নতুন জটিলতার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্য ও মানসিক অবস্থার উন্নতি। উত্তেজনা পরিহার করুন।

 

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

দক্ষতা ও সততার মূল্য পেতে দেরি হতে পারে। বুদ্ধিমত্তা ও বাস্তববোধের জোরে জটিলতা কাটিয়ে অগ্রগতি। রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা। দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ।

 

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

কূটবুদ্ধি জ্ঞাতির উস্কানিতে পরিবারে অশান্তি। শ্বশুরকুল সূত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কৃতিত্বের বিশেষ স্বীকৃতি। কর্মে উন্নতির সুখবর মিলতে পারে। পারিবারিক ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্তে সমূহ ক্ষতির আশঙ্কা।

 

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

মাতৃকূল থেকে অর্থসম্পত্তি লাভের সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের উন্নতি। মধ্যভাগে পৈতৃক ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় সফলতা। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি। দূরের যাত্রা শুভ। অতিরিক্ত অর্থ ব্যয়।

 

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তার কারণ হতে পারে। মনের চাঞ্চল্যতা ও বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম ব্যাহত হওয়ার আশঙ্কা। নৌপথে ভ্রমণ এড়ানো দরকার। দক্ষতা ও নিষ্ঠা দিয়ে কর্মস্থলে এগিয়ে যাবেন।

 

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

বন্ধু বিচ্ছেদ ও স্বজন বিরোধে একাকিত্ব বাড়বে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক সংকট মোচন। কর্মে নতুন পরিকল্পনা সফল হতে পারে। পৈতৃক ব্যবসা সম্প্রসারণ ও মূলধন বিনিয়োগ বৃদ্ধিতে সাফল্যের যোগ।

 

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

রক্তচাপের হেরফেরে শারীরিক সমস্যা বাড়বে। সামাজিক মর্যাদা বৃদ্ধি। দক্ষতা ও নিষ্ঠা দিয়ে কর্মস্থলে এগিয়ে যাবেন। কূটবুদ্ধি জ্ঞাতির উস্কানিতে পরিবারে অশান্তি। শ্বশুরকুল সূত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কৃতিত্বের স্বীকৃতি।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা স্থগিত রাখা উচিত হবে। বহু শ্রম ও চেষ্টার পর পদোন্নতি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। টিউমার বা আলসার জাতীয় ব্যাধি নিরাময়ে অস্ত্রোপচারের সম্ভাবনা।

 

 


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com