বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বৃহস্পতি, শনি মহারাজ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর ও বিদেশ ভ্রমণ শুভ ফল প্রদান করবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হলেও তাদের কাছ থেকে কোনোরূপ সহযোগিতার আশা করা বৃথা হবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও তা দীর্ঘস্থায়ী হবে না। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত্ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। বিবাহযোগ্যদের অত্যাবশ্যকীয় বিবাহে আকস্মিক কোনো না কোনো বাধা এসে হাজির হবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট বিনোদনসহ অনুচিত্ কাজ বাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশগমণের স্বপ্ন স্তব্দ হয়ে পড়বে। সন্তান-সন্তুতিদের আচরণে মনোকষ্ট তীব্রতর হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। এতদসত্ত্বেও শূন্যপকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দূর থেকে আসা কোনো সংবাদে পরিবারে খুশির জোয়ার বইবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত্ কাজ বাজ থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ক্ষতির কারণ হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভ ফল প্রদান করবে তথা আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। সপরিবারে কাছে পীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অপরের ত্রুটি খুঁজতে গিয়ে আপনার প্লান প্রোগ্রাম ফাঁস হয়ে পড়বে। লটারি, ফাটকা, জুয়া, রেশ, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ, ফ্লাগজিলোড প্রভৃতি আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে, শত্রুরা পরাস্ত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ ফিরে পাবার পথ প্রশস্ত হবে। সেই সঙ্গে পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন। মন-সূর সঙ্গীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনলেও চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ থেকে সতর্ক থাকতে হবে। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। প্রেমিযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত্ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। দ্বিচক্রযান এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। সিজনাল ব্যাধির পীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

আয় উপার্জনের সব রাস্তা খুলে যাবে সেই সঙ্গে জীবনসাথী শ্বশুরালয়-মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় তথা কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে বিদেশ ভ্রমণের যোগ প্রবল। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির সৃষ্টি করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

প্রেমিযুগলের জন্য সব রাস্তা খোলা থাকবে সেই সঙ্গে বিবাহযোগ্য বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাধী প্রাপ্ত হবেন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। শত্রু বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সঙ্গীতের প্রতি ঝুঁকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

একদিকে ব্যবসা বাণিজ্যে লোকসান। অপরদিকে, কর্মক্ষেত্রে হয়রানিমূলক দূরবদলি তার উপর খরচের দুর্দান্ত চাপ সবমিলিয়ে মরার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে পড়তে হবে বন্ধুত্ব প্রেম বিনিয়োগ ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর