বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, বুদ্ধির দেবতা বুধ ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা খাতে যোগ্য কর্ম লাভের আশায় বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও কাজ সচল হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসমগ্রীর পশরা সাজবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেওয়ার চেষ্টা চালাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পরিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়া বাঞ্ছনীয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচীন হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাণিজ্যিক সফল লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সপরিবারে দূর ভ্রমণে যাওয়ার সম্ভাবনা প্রবল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর