শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, গ্রহপিতা রবি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্কতা আবশ্যক নচেৎ হাসপাতালে চক্কর কাটতে হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।
 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। সপরিবারে কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার সম্ভাবনা।
 

মিথুন [২১ মে-২০ জুন]
কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। মিতব্যয়ী হওয়া শ্রেয় হবে।
 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে।
 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ মূল্যবান সম্পদ হারানো যেতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট হবে।
 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙ্গা হয়ে ওঠায় হাসপাতালে চক্কর কাটতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমিকযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয় হবে।
 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পরিকল্পনা নস্যাৎ হবে।
 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। আজকের বিনিয়োগ ঝুঁকি বাড়াবে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন।
 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঋণমুক্তির পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ এমনকি সুদূরপ্রসারী হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর