শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৮ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৭ মার্চ, ২০২০ ২১:৫২

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্সসামগ্রী আসার সম্ভাবনা। শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। বেগবান যান বর্জন করা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার ঘুচবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। যোগ্যকর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় দূর ভ্রমণের সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে উৎকট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা আপনাকে জীর্ণ করে তুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ব্যাধিপীড়াগুলো চাঙ্গা হয়ে ওঠায় হাসপাতালে চক্কর কাটতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করা শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়া যাবে না।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দূর থেকে আসা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য পারিবারিক ও ব্যবসায়িক কলহবিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা অমূলক নয়। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।


আপনার মন্তব্য