রবিবার, ৫ জুলাই, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ মাতা চন্দ্র সর্বগ্রাসী রাহু ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকার আবশ্যকতা রয়েছে। প্রেম-বন্ধুত্ব শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে বাসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কলহ-বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে প- করে দিতে পারে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরত্ব দিন। নিঃসন্তান দম্পত্তিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। প্রেম-বন্ধুত্ব বিনোদন শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। জীবনসাথী শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বেকার যুবক-যুবতীদের মনে হতাশা দানা বাঁধতে পারে। অবশ্য কর্ম ও ব্যবসা-বাণিজ্যে দূর ভ্রমণের সম্ভাবনা প্রবল। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা মোকদ্দমার রায়পক্ষে আসার সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের পথ অচিরেই প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনের সম্ভাবনা প্রবল।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বাড়তি দায়িত্ব বার বর্তাতে পারে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় দিবস হিসেবে গণ্য হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর