শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৫ জুলাই, ২০২০ ২১:৪৯

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলুন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের মনবাঞ্চা পূর্ণ হওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূর প্রসারী হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম অনুপাত ফল লাভ না করায় মন বিষণ্ন হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্বিচক্রযান বর্জনীয়।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজিমস্তিতে কাটবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সনতানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা লাঘব হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকার যুবক যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন সাধ পূরণের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসির ঝলক ফুটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। চোরচিটিংবাজ অজ্ঞানপার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দিতে পারে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে হবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে যাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া মালিকের মতানৈক্য দূরীভূত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার বর্জন করা শ্রেয়।


আপনার মন্তব্য