শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ২৩:২৫

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় ও তীব্রগতির বাহন বর্জন করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। আকস্মিক শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় ও তীব্রগতির বাহন বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।  ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের পারিবারিক কলহবিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। এছাড়া কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বাণিজ্যিক বাধা কেটে যাবে। পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। হাত বাড়ালেই শুভসংবাদ ধরা দেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গে মনোমালিন্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনের শেষে আর্থিক সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। জীবনসাথীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকার যুবক-যুবতীদের কর্মের আশায় দিকবিদিক ছুটতে হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মন আলোকিত হয়ে উঠতে পারে। বেগবান যান বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।


আপনার মন্তব্য