শিরোনাম
প্রকাশ : রবিবার, ২২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২১ নভেম্বর, ২০২০ ২১:৩৩

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি সর্বগ্রাসী গ্রহ রাহু ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা হয়ে উঠবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলা সমীচীন হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। উপহারসামগ্রী প্রাপ্ত হবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুবান্ধব জোড়া লাগতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। গৃহ সুখশান্তি বজায় রাখবে।


আপনার মন্তব্য