শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীনরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, গ্রহপিতা রবি ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা  পাকাপাকি হতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে অসন্তোষ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। অবশ্য সংকটকালে সহযোগিতা পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সুর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসের হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। ভ্রমণের সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে নতুন মুখের আগমন ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। ব্যবসা-বাণিজ্যে বেশি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সন্তানদের আচরণ ও গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন। অবশ্য শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে মতানৈক্য তৈরি হতে পারে। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে নিশ্চিত করবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর