শনিবার, ২০ মার্চ, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি গ্রহমাতা চন্দ্র ও গৃহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত থেকে বিরত থাকুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবল চাঙা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ শুভ।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শুভ অপেক্ষা অশুভের মাত্রা বৃদ্ধি পাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়, কাউকে পাওয়া কঠিন হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সাফল্য পাবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে পারে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হওয়ার সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় নেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। সন্তানদের আচরণ ও গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন। পিতা-মাতার সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। মালিক ভাড়াটিয়ার দীর্ঘদিনের মতানৈক্যর আবেগ বর্জনের সঙ্গে কথাবার্তায় শালীনতা বজায় রাখতে হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের চেষ্টা করুন।  প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ সুখের আগমন ঘটতে পারে। বিবাহের জন্য প্রস্তুতি নিন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। ভাইবোনের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় স্বপ্ন পূরণ করবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপবিরারে কাছেপীঠে ভ্রমণ যোগ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর