বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতিবার প্রভাব বিদ্যমান।   আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাই-বোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।  ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শ্রম মেধা ও অধ্যবসায়ের বলে প্রতিকূলতা কাটিয়ে উঠবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুরদিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। এমনকি ওই বিবাহে প্রচুর উপহার পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ ও বিল পাস হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামতে পারে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে পন্ড করে দেবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মামলা-মোকদ্দমা উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে মতানৈক্য তৈরি হতে পারে। অবশ্য বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি জাগ্রত হবে।  দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। বিবাদের মীমাংসা হতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর