রবিবার, ২০ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।   আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।  ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব বর্তাতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। অত্যাবশ্যকীয় সফরে কোনো বাধা আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। কর্মের সুনাম-যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদ ঘটবে না।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রেমীযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রবরব করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

খরচ দুশ্চিন্তা লাগামহীনভাবে বৃদ্ধি পেতে পারে। আয় বুঝে ব্যয় করতে হবে, নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার এমনকি নগদ অর্থ আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বেশি ঘটতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ঘুষ-উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মন ধর্ম ও পরোপকারে প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই ভালো।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর