শিরোনাম
বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, প্রেমের দেবতা শুক্রাচার্য ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে।  সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধি পীড়া থেকে মুক্তির পথ খুলবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শ্রম, মেধা, প্রযুক্তি, কৌশল ও অধ্যবসায়ের পূর্ণফল পাবেন। দ্বিচক্রযান বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মীদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারও পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ খুলবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকতে হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রীর বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। লটারি, জুয়া, রেস, শেয়ার, হাউজিং এড়িয়ে চলুন। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় হতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অবশ্য বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলবে। শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা হয়ে উঠবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়তে বাধ্য হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। লটারি, জুয়া, রেস, শেয়ার, হাউজিং এড়িয়ে চলতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকার বন্ধু চিনতে সক্ষম হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য নিত্যনতুন সুযোগ আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।  সপরিবারে কাছে-পীঠে ভ্রমণ হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর