শিরোনাম
বুধবার, ১৫ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র। গ্রহ পিতা রবি ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। আত্মীয়স্বজনের সঙ্গে সম্প্রীতি গড়ে উঠবে। ভ্রমণ বিনোদন শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। মাতা ও কন্যাসন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধৈর্য সাহস মনোবলপূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আর্থিক ভিত মজবুত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের কালোমেঘ গ্রাস করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দাম্পত্য কলহবিবাদ তীব্রতর হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দিনটি স্মরণীয় ও আনন্দের। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। শত্রু ও বিরোধী পক্ষরা পরাস্ত হবে। জীবিকার ভিত মজবুত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগ কাটতে আরম্ভ করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আয় উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। লম্বা দূরের সফরে সতর্ক থাকুন। মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। দাম্পত্য কলহবিবাদ মীমাংসা হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সৃজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না। প্রেম বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা। দাম্পত্য জীবনে চিড় ধরতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। মামলা-মোকদ্দমায় জয়ী করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর