শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৯ ১৭:০৯

নৌপথে জঙ্গি প্রবেশ, তামিলনাড়ুতে ‘রেড অ্যালার্ট’

অনলাইন ডেস্ক

নৌপথে জঙ্গি প্রবেশ, তামিলনাড়ুতে ‘রেড অ্যালার্ট’

নৌপথে পাকিস্তানভিত্তিক জঙ্গি সংগঠন লস্কর-ই-তাইয়্যেবার ছয় সদস্য প্রবেশের খবরে রেড অ্যালার্ট জারি করা হয়েছে ভারতের তামিলনাড়ুতে। ছয় জঙ্গির মধ্যে একজন পাকিস্তানি ও পাঁচজন শ্রীলঙ্কার নাগরিক।

শুক্রবার প্রতিবেশী দেশ শ্রীলঙ্কা থেকে নৌপথে সন্ত্রাসীরা ভারতে প্রবেশে করেছে। তারা তামিলনাড়ু বা কেরালায় হামলা চালাতে পারে বলে খবর রয়েছে গোয়েন্দাদের কাছে।  

পুলিশের এক কর্মকর্তা এনডিটিভিকে জানায়, আমরা এই তথ্য পেয়েছি এবং আমাদের বাহিনীকে জানিয়ে সতর্ক করা হয়েছে। আমরা চাই সাধারণ মানুষ পুলিশকে কোনো কিছু সন্দেহজনক ঘটতে দেখলে বা কোনও সন্দেহভাজন ব্যক্তিকে দেখলে খবর দিক।' 

সংবাদ সংস্থা আইএএনএস সূত্রে জানা যাচ্ছে, রেড অ্যালার্ট জারি হয়েছে কোয়েম্বাটুরে, যেখানে ওই জঙ্গিরা আত্মগোপন করে রয়েছে বলে মনে করা হচ্ছে। কোয়েম্বাটুর ও চেন্নাইয়ের নিরাপত্তা মজবুত করা হয়েছে। হোটেল, বিমানবন্দর, রেলস্টেশন, থিয়েটার, শপিং মল এবং ধর্মীয় স্থানগুলোতে কড়া নজর রাখা হচ্ছে।

গত সপ্তাহে ব্যাঙ্গালুরুতে সন্ত্রাসী হামলার আশঙ্কায় জরুরি সতর্কতা জারি করা হয়েছিল। এসময় জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের জেরে পাকিস্তানি সন্ত্রাসীরা ভারতে ঢুকে হামলা চালাতে পারে বলে জানিয়েছিল ভারতীয় গোয়েন্দা সংস্থা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর