শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২০ ১৬:৪০
আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০ ১৬:৫৮

গাড়ির ডিকিতে ভারতীয় তরুণীর কম্বলে মোড়া লাশ নিয়ে রহস্য

অনলাইন ডেস্ক

গাড়ির ডিকিতে ভারতীয় তরুণীর কম্বলে মোড়া লাশ নিয়ে রহস্য

গত ৩০ ডিসেম্বর আমেরিকার শিকাগো শহরে নিখোঁজ হয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত তরুণী সুরিল দাবাওয়ালা। ১৩ জানুয়ারি সুরিলের নিজের গাড়ির ভেতরেই উদ্ধার হয় তার লাশ। কম্বলে মোড়ানো লাশটি ময়না তদন্তে পাঠানো হয়েছিল। কিন্তু ৩৪ বছরের সুরিলের মৃত্যু নিয়ে রহস্যের কিনারা হয়নি আজও। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না।

চিকিৎসকরা জানিয়েছেন, খুন হওয়া লাশটির ট্রমার চিহ্ন থাকে। কিন্তু সুরিলের শরীরে ময়না তদন্ত করে তেমন কিছু পাওয়া যায়নি। অর্থাৎ তিনি মৃত্যুর আগে খুব ভয় পেয়েছিলেন বা বড় আঘাত পেয়েছিলেন বলে মনে হচ্ছে না। রহস্যজনক ব্যাপার হল, সুরিল যদি খুন না হয়ে থাকেন, তার লাশটি গাড়ির ডিকিতে রাখল কে? লাশটি কম্বল দিয়ে মুড়েই বা দিল কে? পুলিশ জানিয়েছে, ময়না তদন্তেও যখন তরুণীর মৃত্যু সম্পর্কে বিশেষ কিছু জানা গেল না, তখন খোঁজ নিয়ে দেখা হবে, কেউ প্রত্যক্ষদর্শী আছেন কিনা।

সুরিল শিকাগোর লয়োলা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেন। তিনি নিখোঁজ হওয়ার পরে তার পরিবার বেসরকারি ডিটেকটিভ নিয়োগ করেছিল। সেইসঙ্গে ঘোষণা করেছিল, যে তার সন্ধান দিতে পারবে তাকে দেওয়া হবে ১০ হাজার ডলার। গোয়েন্দারা গত সোমবার শিকাগোর ওয়েস্ট গারফিল্ড পার্কের কাছে সুরিলের লাশ উদ্ধার করেন। সুরিলের পৈতৃক বাড়ি ভারতের গুজরাটে। তার বাবার নাম আশরাফ দাবাওয়ালা। তিনি আমেরিকার স্কামবার্গের বিশিষ্ট চিকিৎসক। সূত্র : ইন্ডিয়া টুডে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য