শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৯:০০
আপডেট : ১২ আগস্ট, ২০২০ ২০:১২

বাবার জন্য যেটা ভালো সেটাই যেন করেন ঈশ্বর : প্রণব-কন্যা শর্মিষ্ঠা

অনলাইন ডেস্ক

বাবার জন্য যেটা ভালো সেটাই যেন করেন ঈশ্বর : প্রণব-কন্যা শর্মিষ্ঠা

মঙ্গলবার থেকে এখনও পর্যন্ত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির শারীরিক অবস্থা নিয়ে কোনও ভালো খবর আসেনি দিল্লি আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতাল থেকে। আজ বুধবার সকালের বুলেটিনে জানানো হয়েছে, প্রণব মুখার্জির অবস্থা এখনও সঙ্কটজনক। ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। তবে তিনি ‘হিমোডাইনামিক্যালি স্ট্যাবিল’।

এদিকে, বাবা প্রণব মুখার্জির শারীরিক অবস্থার উন্নতির জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করে টুইট করেছেন প্রণব কন্যা শর্মিষ্ঠা মুখার্জি। বুধবার তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'গত বছর ৮ অগাস্ট ছিল আমার জীবনে সবচেয়ে খুশির দিন। ওইদিন বাবা ভারতরত্ন খেতাব পেয়েছিলেন। ঠিক এক বছর পর গত ১০ অগাস্ট বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়লেন। তাঁর জন্য যেটা সবচেয়ে ভালো হয় সেটাই ঈশ্বর করুন। আমাকে শক্তি দিন যেন ভালো-খারাপ যাই হোক তা মেনে নিতে পারি। যারা তাঁর জন্য উদ্বিগ্ন তাঁদের সবাইকে ধন্যবাদ।'

উল্লেখ্য, শারীরিক সমস্যা নিয়ে গত সোমবার দুপুর একটা নাগাদ দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতালে আসেন প্রণব মুখার্জি। সেখানে তাঁর করোনা টেস্টও হয়। সেই রিপোর্ট পজিটিভ আসে। পাশাপাশি অন্যান্য পরীক্ষায় দেখা যায় তাঁর মস্তিস্কের একটি জায়গায় রক্ত জমাট বেঁধে রয়েছে। তড়িঘড়ি অস্ত্রোপচার করে সেই রক্ত বের করা হয়। তারপর থেকেই ক্রমশ খারাপ হচ্ছে সাবেক রাষ্ট্রপতির শারীরিক অবস্থা।

মঙ্গলবার সকালে ও বিকালে-দুবারই হাসপাতালের বুলেটিনে জানানো হয়েছে, প্রণব মুখার্জির শারীরিক অবস্থার উন্নিতর কোনও লক্ষণ নেই। তাঁকে ভেন্টিলেশনেই রাখা হয়েছে। তবে তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণে রয়েছে। স্বস্তির খবর এখন পর্যন্ত এটাই। সূত্র : জি নিউজ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর