শিরোনাম
প্রকাশ : ১ অক্টোবর, ২০২০ ১৮:৩৭
আপডেট : ১ অক্টোবর, ২০২০ ১৯:৩৮

দুই বছর নিখোঁজ নারী জীবন্ত উদ্ধার মাঝ সমুদ্রে

অনলাইন ডেস্ক

দুই বছর নিখোঁজ নারী জীবন্ত উদ্ধার মাঝ সমুদ্রে

কলম্বিয়ায় মাঝ সমুদ্র থেকে দু’বছর নিখোঁজ থাকা এক নারীকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। 

শনিবার তাকে সমুদ্র থেকে উদ্ধার করে একটি মাঝ ধরার নৌকা। সেই উদ্ধারের ভিডিও এবং ওই নারীর কাহিনি এখন সোশ্যল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ফেসবুকে পোস্ট হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাছ ধরার নৌকা থেকে সেটি রেকর্ড করা হয়েছে। প্রথমে পানিতে কিছু একটা ভাসতে দেখা যায়। সেটা ঠিক কী, প্রথমে বোঝা সম্ভব হচ্ছিল না। হঠাৎই সেটি থেকে একটি মানুষের হাত উপরে উঠতে দেখা যায়। তখনই বোঝা যায়, একটি জীবন্ত মানুষ ভাসছেন। সঙ্গে সঙ্গে নৌকা তার কাছে নিয়ে যাওয়া হয়া। দেখা যায়, তিনি একটি কমলা রঙের ফ্লোটিং রিং আঁকড়ে ভেসে রয়েছেন এক নারী। তাকে বোটে তুলে আনতেই কান্নায় ভেঙে পড়েন। উদ্ধারকারীরা তাকে পানি খাওয়ালো এবং শুশ্রুষাও করেন।

ওই নারীকে সমুদ্রের তীর থেকে প্রায় দু’ কিলোমিটার দূরে উদ্ধার করা হয়। প্রথমে তাকে সৈকতে নিয়ে আসার পরে স্থানীয়রা তার প্রাথমিক সেবা শুশ্রুষা করেন। পরে তাকে একটি গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে পরিচয় জানা না গেলেও পরে ওই নারীর নাম ঠিকানা প্রকাশ্যে আসে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর