শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪১
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫৬
প্রিন্ট করুন printer

জোরালো হল ট্রাম্প-মেলানিয়ার বিচ্ছেদ গুঞ্জন

অনলাইন ডেস্ক

জোরালো হল ট্রাম্প-মেলানিয়ার বিচ্ছেদ গুঞ্জন

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এবং ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের দাম্পত্য সম্পর্ক নিয়ে অব্যাহতভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ছে। দাম্পত্য সম্পর্ক বিষয়ক বিশেষজ্ঞ লেডি নাদিয়া এসেক্স জানান, তাদের মধ্যে বিচ্ছেদ হওয়াটা এখন শুধু সময়ের ব্যাপার।

বৃটেনের ডেটিং বিষয়ক বিশেষজ্ঞ চ্যানেল ৪-এর সাবেক সেলেব্রিটি বিষয়ক ‘গো ডেটিং কোচ’ লেডি নাদিয়া এসেক্স। তিনি বলেছেন, 'তাদের মধ্যে রয়েছে ‘জিরো কেমিস্ট্রি’। ট্রাম্পের প্রতি মেলানিয়ার শারীরিক ভাষা বা বডি ল্যাঙ্গুয়েজ খুবই বিরোধপূর্ণ। স্পষ্টত ট্রাম্পের সঙ্গ চান না মেলানিয়া। আগামী প্রেসিডেন্ট নির্বাচনের আগে যদি মেলানিয়া বিচ্ছেদের আবেদন করেন তাহলে বিস্মিত হব না।'

এছাড়াও, ট্রাম্পের সাবেক সহযোগী ওমারোসা মানিগাল্ট নিউম্যান দ্য ডেইলি মেইলকে বলেছিলেন, 'প্রতিটি মিনিট গণনা করছেন মেলানিয়া। ট্রাম্প দায়িত্ব ছাড়লেই তার সঙ্গে সম্পন্ন ছিন্ন করতে পারেন মেলানিয়া।' তবে নিশ্চিত কোনো মাধ্যম থেকে এ বিষয়ে কোনো সুস্পষ্ট উত্তর মেলেনি। 

এদিকে, গত মাসে হোয়াইট হাউজ ত্যাগ করার পর থেকে ট্রাম্প দম্পতি একসঙ্গে বসবাস করছেন ফ্লোরিডায়। মেলানিয়া ট্রাম্প বলেছিলেন- ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক চমৎকার। তাদের মধ্যে কখনো ঝগড়া হয় না। 

লেডি নাদিয়া এসেক্স- এর জবাবে মিডিয়ার অসুস্থ নেশার সমালোচনা করে মেলানিয়া বলেন, 'এই কারণে  মিডিয়ার ওপর আস্থা রাখতে পারেন না বলে মন্তব্য করেন তিনি। বৈধ কোনো সাংবাদিক এ নিয়ে প্রশ্ন করতে পারেন না।' মেলানিয়া ট্রাম্পের অফিস থেকে টুইটে বলা হয়, মিসেস ট্রাম্প এখন আর ফার্স্ট লেডি নন। তিনি একজন সাধারণ নাগরিক। একজন মা। একজন স্ত্রী।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর