শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ১৯:১৩
প্রিন্ট করুন printer

সিংহের খাঁচায় ঢুকতেই টেনে নিয়ে গেল সিংহ, অতঃপর..! (ভিডিও)

অনলাইন ডেস্ক

সিংহের খাঁচায় ঢুকতেই টেনে নিয়ে গেল সিংহ, অতঃপর..! (ভিডিও)

বেড়া ডিঙিয়ে ঢুকে পড়লেন সিংহের খাঁচায়। এরপর যখন সিংহের কাছে যাওয়ার চেষ্টা তখন আর সহ্য হয়নি। হঠাৎই ওই ব্যক্তি সিংহের আক্রমণে মাটিতে পড়ে যাওয়ার পরেই পা কামড়ে টানতে টানতে ভেতর টেনে নিয়ে যেতে থাকে সিংহটি। 

ঘটনার এই পর্যায়ে ততক্ষণে ছুটে আসেন চিড়িয়াখানার কর্মীরা। সিংহের হাত থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। আজ শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে কলকাতার আলিপুর চিড়িয়াখানায়। 

প্রাথমিকভাবে জানা গেছে, বছর চল্লিশের ওই আহত ব্যক্তির নাম গৌতম গুছাইত। তিনি পটাশপুরের বাসিন্দা। সিংহের কামড়ে তার একটি পা ভেঙে গেছে। শরীরের অন্যান্য জায়গাও মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে, গৌতমকে উদ্ধারের পর তার কথা শুনে মনে হয়েছে তিনি মানসিক সমস্যায় ভুগছেন। এক চিড়িয়াখানা কর্মী জানিয়েছেন, প্রথমে ছ’‌ফুটেরও বেশি উঁচু তারের বেড়া ডিঙিয়ে সামনে যে পরিখা কাটা আছে তার পানিতে ঝাঁপ দিয়ে সেখান থেকে উঠে ভেতরে ঢুকে যান তিনি। 

সূত্র বলছে, গৌতম টিকিট কেটেই চিড়িয়াখানায় প্রবেশ করেন। সকাল সাড়ে দশটা নাগাদ ঘটনাটা ঘটে তখন কীপারদের ডিউটি চেঞ্জ হচ্ছিল। বেড়া ডিঙানোর সময় গার্ড দেখতে পেয়ে ছুটে এলেও ততক্ষণে তিনি ভেতরে ঢুকে পড়েন। সূত্র : আজকাল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর