১৬ মে, ২০২১ ১১:৫৬

কাশ্মীরে অজ্ঞাত গেরিলা বাহিনীর সিআরপিএফ ক্যাম্পে বোমা নিক্ষেপ

অনলাইন ডেস্ক

কাশ্মীরে অজ্ঞাত গেরিলা বাহিনীর সিআরপিএফ ক্যাম্পে বোমা নিক্ষেপ

সংগৃহীত ছবি

জম্মু-কাশ্মীরে গতকাল শুক্রবার রাতে শ্রীনগরের ডাউন টাউনের সরাফ কদল এলাকায় সিআরপিএফ ক্যাম্প লক্ষ্য করে অজ্ঞাত গেরিলারা আধাসামরিক বাহিনী পেট্রোল বোমা নিক্ষেপ করে। তবে এখন পর্যন্ত জওয়ানরা নিরাপদে আছেন এবং কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

সূত্রে জানা যায়, হামলার সিসিটিভি ফুটেজে দেখা যায় একজন মুখোশধারী ব্যক্তি একে একে দু’টি পেট্রোল বোমা সিআরপিএফ জওয়ানদের ক্যাম্পের দিকে নিক্ষেপ করছে। পেট্রল বোমা নিরাপত্তা চৌকিতে না গিয়ে এর থেকে কিছুটা দূরে গিয়ে বিস্ফোরিত হয়। নিরাপত্তাকর্মীরা হামলাকারীদের ধরার আগেই অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায় তারা। হামলাকারীদের সন্ধানে রাত থেকে নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযান চলছে। সরাফ কদলে সিআরপিএফের ২৩ ব্যাটেলিয়ন মোতায়েন রয়েছে।

গণমাধ্যম সূত্রে প্রকাশ, হামলাকারীদের সন্ধানে সংশ্লিষ্ট এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বলছে, তারা তাদের তথ্য ব্যবস্থা সক্রিয় করেছে। যারা ক্যাম্পে আক্রমণ করেছিল শিগগিরি তাদের সন্ধান পাওয়া যাবে।  

উল্লেখ্য, বুধবার (১২ মে) শ্রীনগরের নাভা বাজারে একইভাবে সিআরপিএফের উপরে হওয়া গ্রেনেড হামলায় ৭ জওয়ান, ২ পুলিশ সদস্য ও ১ জন সাধারণ নাগরিক আহত হয়েছিলেন।


বিডি প্রতিদিন / অন্তরা কবির

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর