শিরোনাম
২৫ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৩২

হাতি উদ্ধারের ছবি তুলতে গিয়ে তলিয়ে গেলেন সাংবাদিক (ভিডিও)

অনলাইন ডেস্ক

হাতি উদ্ধারের ছবি তুলতে গিয়ে তলিয়ে গেলেন সাংবাদিক (ভিডিও)

এই নৌকাতে করে হাতি উদ্ধারের ছবি তুলতে যান সাংবাদিক। ছবি : ভিডিও থেকে নেওয়া।

নদীতে আটকে পড়া হাতিকে বাঁচানোর অভিযানে উদ্ধারকারীদের সঙ্গে গিয়ে প্রাণ হারালেন অরিন্দম দাস নামে একজন সাংবাদিক। তার সঙ্গেই ছিলেন চিত্রগ্রাহক প্রভাব সিন্থা। তিনি প্রাণে বাঁচলেও বর্তমানে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। শুক্রবার দুপুরের দিকে ভারতের ওড়িশায় কটকের কাছে মুণ্ডলী বাঁধে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

মহানদী পার হতে গিয়ে আটকে পড়েছিল একটি হাতি। পানির স্রোতে নড়াচড়ারও ক্ষমতা ছিল না তার। হাতি উদ্ধারের ছবি তুলতে রাজ্যের বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি উদ্ধারকারী দলের সঙ্গে গিয়েছিলেন অরিন্দম ও তার সহকর্মী। হাতির কাছেও পৌঁছে গিয়েছিল তাদের নৌকা। ঠিক সেই সময়ই ঘটে এ অঘটন ঘটে।

পানির স্রোতের তোড়ে ব্যারাজের কংক্রিটের ঢাল বেয়েই তলিয়ে যায় অরিন্দমদের নৌকা। উপরে উঠে আসার অনেক চেষ্টা করেছিলেন তারা। কিন্তু পানির অত্যধিক স্রোতের কারণেই হাবুডুবু খেতে খেতে জ্ঞান হারিয়ে ফেলেন অরিন্দম।

পরে অরিন্দম ও তার সহকর্মীকে উদ্ধার করে কটকের এসসিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকদের প্রাণপণ চেষ্টা সত্ত্বেও বাঁচানো যায়নি তাকে। তার সহকর্মী প্রভাব প্রাঁণে বাঁচলেও ভর্তি আইসিইউতে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর