২৫ অক্টোবর, ২০২১ ০৯:০৪
আজব দাবি পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রীর

'ইমরান খান দিল্লিতে জনসভা করলে সেখানে মোদির থেকেও বেশি ভিড় হবে'

অনলাইন ডেস্ক

'ইমরান খান দিল্লিতে জনসভা করলে সেখানে মোদির থেকেও বেশি ভিড় হবে'

পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ চৌধুরী।

ভারতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এমনকি, ভারতের প্রধানমন্ত্রী মোদির চেয়েও বেশি জনপ্রিয় তিনি। এমনই দাবি করলেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ চৌধুরী। গতকাল রবিবার (২৪ অক্টোবর) দুবাইয়ে ভারত-পাকিস্তান মহারণের আগে এক সাংবাদিক সম্মেলনে এমনই দাবি করতে দেখা গেল তাকে।

ঠিক কী বলেছেন তিনি? তার কথায়, "ইমরান খান ভারতে অত্যন্ত জনপ্রিয়। যদি আজই তিনি দিল্লিতে একটি জনসভা করেন, তবে সেখানে মোদির জনসভার থেকেও বেশি ভিড় হবে।" ভিডিওটিতে তাকে আরও বলতে শোনা যায়, ভারতের প্রধানমন্ত্রী মোদির কারণেই ভারত ও পাকিস্তানের সম্পর্ক খারাপ হয়েছে। স্বাভাবিকভাবেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা নানা মন্তব্য করেছেন ভিডিওটি দেখে।

উল্লেখ্য, ফাওয়াদ চৌধুরী ভারতের মাটিতে ইমরান খানের জনপ্রিয়তা প্রসঙ্গে কথা বললেও খোদ পাকিস্তানের মাটিতেই ক্রমে জনপ্রিয়তা হারাচ্ছেন প্রধানমন্ত্রী ইমরান। সম্প্রতি তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নাকি বিভিন্ন দেশের রাষ্ট্রনেতাদের কাছ থেকে পাওয়া উপহার বিক্রি করে দিয়েছেন। যার মধ্যে অন্যতম একটি মহার্ঘ্য ঘড়ি, যার মূল্য ১০ লাখ ডলার। সেই ঘড়িসহ নানা উপহারই বিক্রি করে দিয়েছেন তিনি। এমনই অভিযোগে কোণঠাসা ইমরান খান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর