শিরোনাম
৬ জানুয়ারি, ২০২২ ০৪:৪৭

মনেরমতো পাত্রী খুঁজতে শহরজুড়ে বিলবোর্ড টাঙালেন যুবক

অনলাইন ডেস্ক

মনেরমতো পাত্রী খুঁজতে শহরজুড়ে বিলবোর্ড টাঙালেন যুবক

মনেরমতো পাত্রী খুঁজতে শহরজুড়ে বিলবোর্ড টাঙালেন যুবক

মোহাম্মদ মালিক। লন্ডনের বাসিন্দা। বার্মিংহামেও তার বাড়ি আছে। পেশায় ব্যবসায়ী। নিজের পছন্দমতো মেয়ে জুটছে না তার কপালে। আবার অ্যারেঞ্জ ম্যারেজেও তিনি রাজি নন। তাহলে উপায়? ছেলে ঠিক করলেন প্রেম করেই বিয়ে করবেন। কিন্তু পাত্রী কোথায়?

এজন্য নিজের মতো করে পাত্রী খুঁজে নিতে চাইছেন পাকিস্তানি বংশোদ্ভূত এই যুবক। মনের মতো পাত্রী খুঁজে পেতে ঝটপট রাস্তাও বার করে ফেললেন। বার্মিংহাম এবং ম্যাঞ্চেস্টার শহরজুড়ে বিলবোর্ড টাঙালেন। এতে নিজের ছবি দিয়ে বিজ্ঞাপন দিলেন। তাতে লেখা, ‘আমাকে অ্যারেঞ্জ ম্যারেজের হাত থেকে বাঁচান!’  

মোহাম্মদ মালিক বলেছেন, ‘এখনো পছন্দমতো পাত্রীর সন্ধান পাইনি। এটা খুবই জটিল একটা কাজ। নিজেকে আরও বেশি করে ছড়িয়ে দিতে এবং আমার চাহিদাকে আরও প্রকাশ্যে আনতেই এই সিদ্ধান্ত।’

কেমন পাত্রী চান তিনি? তার কথায়, “আমার স্ত্রীর বয়স হতে হবে ২০-র মধ্যে।” বিলবোর্ড টাঙানোর পর থেকেই মোহম্মদের কাছে শয়ে শয়ে মেসেজ আসছে। 

মোহম্মদ বলেন, “প্রচুর মেসেজ পাচ্ছি। কিন্তু সব দেখার সুযোগ করে উঠতে পারছি না। একটু সময় লাগবে।”

তিনি জীবনসঙ্গী খোঁজার জন্য অনেক রকম পন্থাই নিয়েছিলেন আগে। মোহাম্মদ মালিক বলেন, “পরিবারের লোকজন বিয়ের ব্যাপারে বেশ চেষ্টা করেছেন। কিন্তু লন্ডনে তাদের চেষ্টা সফল হয়নি। বাধ্য হয়ে ডেটিং অ্যাপেও নাম লেখান তিনি। কিন্তু তাতেও কিছু হয়নি। শেষমেশ এক বন্ধুর পরামধ্যে শহরে নিজের বিজ্ঞাপন দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 

তিনি বলেন, আসলে আমি সব সময়েই একটু অন্য রকম কিছু করার চেষ্টা করি। তারই ফল নিজের জন্য এই বিজ্ঞাপন।’

মোহাম্মদ মালিক জানিয়েছেন,  বার্মিংহাম এবং ম্যাঞ্চেস্টারে ১৪ জানুয়ারি পর্যন্ত  এসব বিলবোর্ড টাঙানো থাকবে।

সূত্র : বিবিসি

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর