২১ এপ্রিল, ২০২২ ১০:৪৪

‘টুইটার র‌্যালি’তেও রেকর্ড গড়লেন ইমরান খান

অনলাইন ডেস্ক

‘টুইটার র‌্যালি’তেও রেকর্ড গড়লেন ইমরান খান

লাইভে ইমরান খান।

মাত্র কয়েক মিনিটের টুইটার ভাষণেই রেকর্ড গড়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

গতকাল বুধবার রাতের এই টুইটার র‌্যালিতে প্রায় পাঁচ লাখ (৪৪৬,০০০) ব্যবহারকারী  প্রতিক্রিয়া জানিয়েছে। অডিও লাইভটি গড়ে শুনেছেন ১ লাখ ৬৫ হাজার মানুষ। অন্যান্য মাধ্যমে সরাসরি প্রচার হওয়া ইমরান খানের ভাষণটিও ব্যাপক সাড়া ফেলেছে বলে জানিয়েছে, পাকিস্তানের প্রভাবশালী গণমাধ্যম ডন। ফেসবুক, ইনস্টাগ্রামে লাখ লাখ মানুষ লাইভটি দেখেছেন।

লাহোরের জনসভায় জীবনের হুমকি থাকা সত্ত্বেও ইমরান খান অংশ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, তিনি সশরীরেই উপস্থিত থাকবেন।

ইমরান বলেন, ‘মিনার-ই-পাকিস্তান বিশেষ জায়গা। কারণ, এখানেই পাকিস্তানের রেজ্যুলেশন উপস্থাপন করা হয়েছিল। এখানেই ভারতের মুসলিমরা জানিয়েছিল তারা আলাদা রাষ্ট্র চায়। আমরাও এখান থেকে আমাদের স্বাধীনতা সংগ্রাম শুরু করতে চাই। আমার বিশ্বার রেকর্ড সংখ্যক মানুষ এই জনসভায় অংশ নেবে।’

টুইটার ও জনসভায় এমন সাড়া পেয়ে অভিভূত ইমরান জানিয়েছেন, এতো সমর্থন পাবেন সেটা আসলে তার প্রত্যাশার বাইরে ছিল। তিনি বলেন, ‘যত মানুষ হচ্ছে আমি মাত্র তার পাঁচ শতাংশ আশা করেছিলাম। যখন আমি জনগণকে দেখি, তখন বেশ খুশি হই কারণ আমি এক উদীয়মান জাতি দেখতে পাই। ৭৫ বছর আগে যেমনটা দেখেছিল পাকিস্তান এবার প্রথম আমি তা দেখছি।’ 


সূত্র: ডন

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর