২৪ জুন, ২০২২ ১৩:০৬

নিজের বিয়ে উদযাপনে গুলি চালিয়ে বরের উল্লাসে প্রাণ গেল বন্ধুর, অতঃপর..!

অনলাইন ডেস্ক

নিজের বিয়ে উদযাপনে গুলি চালিয়ে বরের উল্লাসে প্রাণ গেল বন্ধুর, অতঃপর..!

ছবি এনডিটিভির।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের সোনভদ্র জেলার ব্রাহ্মনগরের। সেখানে বন্ধু বাবুলাল যাদবের কাছ থেকে বন্দুক নিয়েছিলেন বর মণীশ মাধেশিয়া। তিনি নিজের বিয়ে উদযাপনের সময় শূন্যে গুলি ছুড়তেই ছিটকে বাবুলালের গায়ে লাগে, এতে তার মৃত্যু হয়খবর এনডিটিভির।

পুরো ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, বর মণীশের গুলি চালানো ও তার বন্ধু বাবুলালের মৃত্যুর ঘটনা। ওই ভিডিওতে আরও দেখা যায়, পাত্র মণীশ মাধেশিয়ার চারিদিকে দাঁড়িয়ে রয়েছেন পাত্রপক্ষের লোকজন। বিয়ের পরই আনন্দের বহিঃপ্রকাশ করতে বন্দুক থেকে গুলি চালায় পাত্র। আর সেই গুলি গিয়ে লাগে পাত্রের বন্ধুর বুকে। পাত্রের ওই বন্ধুর নাম বাবুলাল। সেখানেই তিনি লুটিয়ে পড়েন। যাদবই বন্ধু-বরের জন্য সেই বন্দুক নিয়ে এসেছিলেন।

এ ঘটনা নিয়ে সোনভদ্র পুলিশের সুপার অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন, যিনি মারা গিয়েছেন তিনি বরের বন্ধু। গুলি লাগার পরই যাদবকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি। মৃতের পরিবার ঘটনায় এফআইআর দায়ের করেছেন। বরকে গ্রেফতার করেছে পুলিশ। বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানে গুলি চালনার ঘটনা বেআইনি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর