১৮ আগস্ট, ২০২২ ১৯:৩৩

জন্মদিনের পার্টিতে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তরুণীকে ধর্ষণ করল ভাইয়ের বন্ধু

অনলাইন ডেস্ক

জন্মদিনের পার্টিতে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তরুণীকে ধর্ষণ করল ভাইয়ের বন্ধু

প্রতীকী ছবি

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের মীরুটের। সেখানে ১৯ বছর বয়সী এক তরুণী তারই জন্মদিনের পার্টিতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। তাদের মধ্যে ওই তরুণীর ভাইয়ের এক বন্ধুও রয়েছে।

জানা গেছে, গত ১১ আগস্ট জন্মদিন ছিল ভিকটিম তরুণীর। ওইদিন সন্ধ্যায় নিজের জন্মদিনের পার্টিতেই ধর্ষণের শিকার হন তিনি। পরদিন একটি হোটেলে আবারও ধর্ষণের শিকার হন ওই তরুণী। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া

গণমাধ্যমটি জানিয়েছে, নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ওই তরুণীকে ধর্ষণ করে ওই তিনজন। এসময় তাদের বাধা দিতে গেলে মারধরের শিকার হন ওই তরুণী। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা হচ্ছেন মীরুটের বাসিন্দা শেখর, মোদিনগরের বাসিন্দা কৃষ্ণা ও অর্জুন। ওই তরুণীর মৃত ভাইয়ের বন্ধু ছিলেন শেখর। তিনি পালিয়ে গিয়ে এক তরুণীকে বিয়েও করেছিলেন।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী ১১ আগস্ট শেখরের সঙ্গে দেখা করতে এবং তার জন্মদিন উদযাপন করতে একটি রেস্তোরাঁয় যান। শেখর তার বন্ধু কৃষ্ণের সঙ্গে রেস্তোরাঁয় পৌঁছান, কিন্তু রেস্তোরাঁয় প্রচণ্ড লোক সমাগম দেখে তারা চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। শেখর ওই তরুণীকে তার আরেক বন্ধু অর্জুনের গ্যারেজে পার্টির আয়োজন করে। পরে তারা বাইকে করে অর্জুনের গ্যারেজে পৌঁছায়।

ভিকটিম তরুণী গ্যারেজে জন্মদিনের কেক কাটেন। পরে চারজন একসঙ্গে নাচানাচি করে জন্মদিন উদযাপনের সময় পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে তারা। পরে ১২ আগস্ট সকালে অভিযুক্তরা মেয়েটিকে কৃষ্ণের একটি গাড়িতে করে বিজনোরে নিয়ে যায়। সেখানে একটি হোটেল রুমে তারা ভিকটিমকে ফের ধর্ষণ করে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর